বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিউইয়র্কে নবীগঞ্জের কৃতি সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাব কে সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ মে, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জের কৃতি সন্তান সিলেট মেট্রপলিটন পুলিশের ডেপুটি কমিশনার আব্দুল ওয়াহাবকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সংবর্ধনা দিয়েছে বিভিন্ন সংগঠন। সংবর্ধনার জবাবে আমৃত্যু ন্যায় ও সততার সাথে মানুষের সেবা করার প্রত্যয় ব্যক্ত করে আমেরিকায় অবস্থানরত সকল নবীগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ডেপুটি পুলিশ কমিশনার।

গতকাল রোববার (১৭ মে) দুপুরে নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত ষ্টারলিং এভিনিউ এর নীরব রেষ্টুরেন্ট এর পার্টি হলে বন্ধুমহল এর উদ্যোগে অনুষ্টানে সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব বলেন, সংক্ষিপ্ত সফরে নিউইয়র্কে এসে বন্ধুমহলের আয়োজনে বিশাল অনুষ্টান ও আতাতীয়তায় আমি মুগ্ধ। বন্ধুমহলের পক্ষে থেকে সর্বপ্রথমেই তাকে ফুল দিয়ে বরন করে নেন আয়োজকবৃন্দ।

বন্ধুমহলের পক্ষ থেকে জর্জিয়া বিএনপির সহ সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী,কমিউনিটি লিডার তানবীর আহমেদ স্বপন স্বাগত বক্তব্যে বলেন ওয়াহাব ছাত্রজীবন থেকেই খুব মেধাবী ছিলেন। ক্লাসের সকল ছাত্ররা তখনই তাকে ফলো করতো। তিনি আরো বলেন ছাত্রজীবনেই তারা বুঝতে পেরেছিলেন একদিন ওয়াহাব সাফল্যের সর্বোচ্চ আসনে উন্নীত হবেন এবং হয়েছেনও তাই। তাই বন্ধু বন্ধুমহল তথা নবীগঞ্জবাসী ওয়াহাব কে নিয়ে গর্বে বুক ফুলান। তিনি আরো বলেন আব্দুল ওয়াহাব কেবল নবীগঞ্জেরই নয় বরং তিনি পুরো দেশের গর্ব। আক্তার হোসেন টিটু তার বক্তব্যে আব্দুল ওয়াহাব এর জীবনের সকল না পাওয়া যেন পাওয়ায় পুর্ণ হয় সে জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। শেখ আক্তার হোসেন নানু বলেন মেধাবী পুলিশ অফিসার আব্দুল ওয়াহাব আমাদের বন্ধুমহলের গর্ব।

বিশিষ্ট মুরব্বি কমিউনিটি লিডার জনাব আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা শেখ জামাল হোসেন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোস্তাফিজুর রহমান ছানু,মো: জয়নাল চৌধুরী প্রমূখ। উক্ত সংবর্ধনা অনুষ্টানে উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার জনাব ফারুক আহমদ, খসরু আহমেদ,কুর্শী ইউপির সাবেক ইউপি সদস্য মর্তুজা মিয়া,
নজরুল ইসলাম চৌধুরী,জাহাঙ্গীর চৌধুরী, গোলাম মুহিত, জিয়াউল হক, ফাহাদ আহমদ, মনসুর আহমদ শাওন,ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, জিল্লুর রহমান, নজমুল হক, মুহিবুর রহমান,রুমন চৌধুরী, ঝুমন আহমদ, মুরাদ আলী, তাহমিদ আহমদ, ছহুল আহমদ প্রমূখ।

সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর গ্রামের সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি সিলেট মেট্রপলিটন পুলিশের ডেপুটি কমিশনার হিসেবে কর্মরত আছেন। বর্তমানে তিনি আফ্রিকার মালিতে কমান্ডার সুরারিনটেন্ডেন্ট অব পুলিশ পদে বিশেষ দায়িত্বে নিয়োজিত আছেন।

নবীগঞ্জবাসীর পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর নিউইয়র্ক প্রবাসী উপজেলার করগাঁও গ্রামের আব্দুল হাকিম সাহেব এর মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন এমরান আহমেদ টিপু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!