রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আসামপাড়া-মানিকভান্ডার ১কিঃমিঃ রাস্তা পাকাকরনের দাবী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ জুন, ২০২১

আব্দুর রাজ্জাক রাজুঃ চুনারুঘাট উপজেলার গাজিপুর ইউনিয়নের আসামপাড়া-মানিকভান্ডার ১ কিঃ মিঃ রাস্তাটি পাকাকরনের দাবী জানিয়েছেন এলাকাবাসী। দীর্ঘদিন ধরে রাস্তাটি অবহেলিত হয়ে পড়ে আছে।এতে জনদুর্ভোগ চরমরূপ ধারন করছে।একটু বৃষ্টি হলেই কাদা হয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।বর্ষা কালে লোকজনের যাতায়াত করা খুবই কঠিন।বিশেষ করে এখানে প্রাণ আরএফএল এর একটি এগ্রো কোম্পানীর কাজ শুরু হওয়ায় শ্রমিকদের যাতায়াত ও মালামাল বহনে বিঘ্নিত হচ্ছে।

মানিকভান্ডার গ্রামের বীরমুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া জানান,৭১ সালে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি কিন্তু বাড়ির রাস্তাটি পাকা করতে পারলাম না।জানিনা মরনের আগে রাস্তাটি পাকা দেখে যেতে পারবো কিনা।

প্রাণ-আরএফএল এর জেনারেল ম্যানেজার মামুনুর রশীদ বলেন,তাদের এগ্রো প্রকল্পে উন্নয়ন কাজ চলছে।প্রতিদিন শতাধিক শ্রমিক কাজ করছে।রাস্তাটির বেহাল দশার কারনে যাতায়াত ও নির্মান সামগ্রী বহনে বিঘ্নিত হচ্ছে।প্রকল্প চালু হলে আশ-পার্শের ৫০০ লোকের কর্মসংস্থান হবে এখানে। তারা রাস্তাটি মেরামতের জন্য সরকারের কাছে জোর দাবী জানান।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারি ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী রাস্তাটি পাকাকরনের জন্য স্থানীয় সংসদ ও বিমান প্রতিমন্ত্রীর সাথে কথা বলেছেন বলে জানান।প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী রাস্তাটি দ্রুত পাকা করনে আস্থত্ব করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!