মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে এক স্কুল শিক্ষিকার কান্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫

8967মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বিবেকহীন অমানবিক কান্ডের কারণে পঙ্গুত্ত্ব বরণ করতে হচ্ছে বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র জীবন মিয়া(৯) কে ।

 

স্থানীয় সূত্রে জানা যায়,উপজেলার চৌমুহনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তানিয়া আক্তার বেঞ্চের ভাঙ্গা অংশ(পাইয়া)দিয়ে বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র উপজেলার চৌমুহনী ইউনিয়নের ভবানীপুর গ্রামের দুধ মিয়ার পুত্র জীবন মিয়াকে আঘাত করায় ডান পায়ের ৩ টি হাড় ভেঙ্গে গেছে।

 

জানা যায়,গতকাল মঙ্গলবার সকালে দ্বিতীয় শ্রেণীর ছাত্র জীবন মিয়া কøাসে পড়া না পারায় বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তানিয়া আক্তার রেগে গিয়ে বেঞ্চের ভাঙ্গা অংশ(পাইয়া)দিয়ে জীবনের ডান পায়ে স্ব-জুরে আঘাত করে। শিক্ষিকার আঘাতে জীবন মারাতœকভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় জীবনকে মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

পরে অবস্থার অবনতি হলে রাতে বি-বাড়ীয়া সদর হাসপাতালে রেপার করা হয়।মঙ্গলবার রাতেই বি-বাড়ীয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জীবন মিয়ার ডান পায়ের অপারেশন করে জানান তার পায়ের ৩ টি হাড় ভেঙ্গে গেছে। বুধবার বিকালে সরেজমিনে গিয়ে দেখা যায়,পায়ের ব্যথায় আহত শিশু জীবন চিৎকার করছে কাঁদছে এবং অপরিচিত কাউকে দেখলে ভয়ে আতকে উঠছে।এব্যাপারে আহত শিশুটির বাবা দুধ মিয়া জানান,আমি দিনমজুর মানুষ,এই শিক্ষিকার কারণে আমার ছেলেটি প্রায় পঙ্গু হয়ে গেছে ।

 

টাকার অভাবে ঠিকমতো ছেলেটার চিকিৎসাও করাতে পারছিনা ।আমি এই শিক্ষিকার বিচার চাই।তিনি দুঃখ করে আরও বলেন,আজ দু দিন হয়ে গেল স্কুল কতৃপক্ষের একটা লোকও এলোনা আমার ছেলেটাকে দেখতে।নাম প্রকাশে অনিচ্ছুক বিদ্যালয় পরিচালনা কমিটির এক সদস্য জানান,সহাকারী শিক্ষিকা তানিয়া আক্তার কিছু দিন পূর্বেও এই বিদ্যালয়ের আরেক সহকারী শিক্ষিকাকে মারতে তেড়ে আসে ।পরে আমরা কমিটির সদস্যরা বসে বিষয়টি মিমাংসা করে দিয়েছি।

 

প্রতিদিনই তিনি এক এক নতুন নতুন ঘটনার জন্ম দিচ্ছে।বিষয়টির সম্পর্কে জানার জন্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহি উদ্দিনের ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!