রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে মাদকসেবনের সরঞ্জামাদিসহ আটক ১, জরিমানা ও কারাদণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৭ জুন, ২০২১

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে এক মাদকসেবীকে আটক করা হয়েছে। এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে জরিমানাসহ ১বছরের কারাদণ্ড প্রদান করেন।

রবিবার (২৭জুন) রাত ৮টার দিকে লাখাই উপজেলার বামৈ গ্রামে রহমত আলীর ছেলে বাদল মিয়া (৩৪) মাদকসেবনের প্রস্তুতি গ্রহণকালে এলাকাবাসী হাতেনাতে আটক করে লাখাই থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসিন আরাফাত রানা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাদল মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় ১শত টাকা জরিমানা ও ১ বছরের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, সে বহুদিন যাবত তার মা বাবা ও পরিবারকে অত্যাচার করে আসছে। এসময় তার রুম থেকে গাজা খাওয়ার কল্কি, একটি রামদা, একটি কেচি, ফয়েল পেপার ও অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

এবিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!