রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চিকিৎসার করাতে এসে স্ত্রী-সন্তান নিখোজঁ ॥ থানায় স্বামীর ডায়েরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ মে, ২০১৫

147নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাওঁ গ্রামের কৃষক নেছাবর মিয়ার বিবাহিত স্ত্রী রেজবিন আক্তার (২৮) এবং একমাত্র ছেলে রাহিম (৫) গতকাল শুক্রবার সকালে বাড়ি থেকে ডাক্তার দেখাতে শহরে এসে আর বাড়ি ফিরেনি।

 

দিন ব্যাপী স্বামী ও পিত্রালয়ের লোকজন বিভিন্ন স্থানে খোজাঁখুজি করেও তাকে না পেয়ে অবশেষে রাতে নবীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরী নং ৬৬৯ দায়ের করেছেন। এদিকে স্ত্রী সন্তানের নিখোজেঁর ঘটনায় দিশেহারা হয়ে পড়েছেন স্বামী নেছাবর।

 

জানাযায়, ২০০৪ইং সনে মৌলভীবাজার জেলার খালিশপুর এলাকায় রেজবিন আক্তারকে বিয়ে করেন উপজেলার করগাওঁ ইউনিয়নের করগাওঁ গ্রামের নেছাবর মিয়া। দাম্পত্য জীবনে একমাত্র ছেলে রাহিম (৫) নিয়েই তাদের সুখের সংসার।

 

গতকাল শুক্রবার ১১ টার দিকে রাজবিন আক্তার ডাক্তার দেখানোর কথা বলে একমাত্র ছেলে রাহিমকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যান নি। সারা দিন অপেক্ষা করে কৃষক স্বামী নেছাবর মিয়া স্ত্রী খোজেঁ ছুটে আসেন নবীগঞ্জ শহরে। কিন্তু সম্ভাব্য সকল স্থানে খোজাঁখুজি করেও স্ত্রী-সন্তানের সন্ধান পাননি। এক পর্যায়ে শশুড় বাড়িসহ সকল আত্বীয় স্বজনের বাড়িতেও খোজ করে না পেয়ে রাত সাড়ে ১০ টার দিকে থানায় সাধারণ ডায়েরী করেন।

 

তবে নিখোঁজের কোন কারন বলতে পারেন নি তার স্বামী নেছাবর। তিনি স্ত্রী এবং একমাত্র ছেলে রাহিমকে খোজেঁ পেতে সকলের সহযোগীতার দাবী করেছেন। এদিকে চিকিৎসার কথা বলে শহরে এসে মা-সন্তানের নিখোঁজের ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!