রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কঠোর লকডাউনের তৃতীয় দিনে মাধবপুরে মামলা-জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ জুলাই, ২০২১

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি : লকডাউনের তৃতীয় দিনে হবিগঞ্জে মাধবপুর কঠোর অবস্থানে দেখা গেছে উপজেলা প্রশাসন ও আইশৃঙ্খলা বাহিনীর সদস্যদের।২৫ জুলাই রবিবার সকাল থেকে শহরের বিভিন্ন সড়ক জনমানব শূন্য ও বিপনিবিতানগুলো বন্ধ দেখা গেছে। উপজেলা প্রশাসন, পাশাপাশি সেনাবাহিনী, পুলিশ, আনসার মাঠে সক্রিয় রয়েছে। চলছে ভ্রাম্যমান আদালত।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, লকডাউনের তৃতীয় দিনের দুপুর ২ টা পর্যন্ত উপজেলা ৫টি মামলা করেছে ভ্রাম্যমান আদালত । এসময় ১ হাজার ৯শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়াও লক ডাউন বাস্তবায়নের জন্য পুলিশের পক্ষ থেকে উপজেলা প্রবেশ মুখে ১টি স্থায়ী চেকপোষ্ট ও উপজেলা বিভিন্ন স্থানে মোবাইল টিম কাজ করছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বলেন কঠোর লকডাউন বাস্তবায়নের তৃতীয় দিনেও উপজেলা প্রশাসন, সেনাবাহিনী পুলিশ আনসার যৌথবাহিনীর অভিযান পরিচালিত হয়, পাশাপাশি অপ্রয়োজনে ঘর হতে বের না হবার ও সার্বক্ষণিক মাস্ক পরিধানের জন্য জনসাধারণকে আহবান জানান এবং এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!