সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বৌভাতের খাবার গেল গরীবের পেটে, বরের বাবাকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি: করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে দেশব্যাপী চলা কঠোর লকডাউন অমান্য করে হবিগঞ্জে মাধবপুরে বুল্লা ইউনিয়নের বুল্লা গ্রামেতে আয়োজিত বৌভাত অনুষ্ঠান বাড়িতে সেনা সদস্যদের নিয়ে হঠাৎ উপস্থিত হন নির্বাহী ম্যাজিস্ট্রেট।তাদেরকে দেখেই অনুষ্ঠানে আসা সব অতিথিরা দিগ্বিদিক ছোটাছুটি শুরু করেন। অনেকেই বিভিন্ন বাড়ি-ঘরে গিয়ে আশ্রয় নেন।

মঙ্গলবার উপজেলার বুল্লা ইউনিয়নের বুল্লা গ্রামে এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ কাওছার আহমেদ জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে ইউনিয়নের মোঃ জালু মিয়া ছেলে মোঃ খোকন মিয়ার ৫০০জন লোকের বৌভাত অনুষ্ঠান আয়োজন করা হয়। খবর পেয়ে টহলরত সেনা সদস্যদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মোঃ মঈনুল ইসলাম মঈন অভিযান চালান।

বৌভাত অনুষ্ঠান বাড়িতে সেনাসদস্য ও উপজেলা নিবার্হী কর্মকর্তা প্রবেশের খবর শুনে অতিথিরা এদিক-ওদিক ছোটাছুটি শুরু করেন। এ সময় বাড়ির লোকজন ও অতিথিদের আশেপাশের বাড়ি-ঘরে পালিয়ে যেতে দেখা যায়। পরে আয়োজক বরের বাবাকে ১০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয় ও খাদ্য সামগ্রী এতিমখানা পাঠিয়ে দেওয়া হয়।

নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মোঃ মঈনুল ইসলাম মঈন জানান, সচেতনতার অভাবে মানুষ কঠোর লকডাউন ভঙ্গ করে সামাজিক অনুষ্ঠানের আয়োজন করছে। বৌভাত অনুষ্ঠান বাড়িতে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে খাদ্য সামগ্রী এতিমখানা পাঠিয়ে দেওয়া হয়, তিনি আরো জানান পরবর্তীতে নিকটস্থ বুল্লা বাজারে অভিযান পরিচালনা করে জনসাধারণকে মাস্ক পরিধানের এবং সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখতে উৎসাহ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!