সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে গাঁজা সেবনের দায়ে ৫ জনের কারাদণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে গাঁজা সেবনের দায়ে ৫ জনকে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার সুতাং এলাকায় মাদক বিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করে গাঁজা সেবনরত অবস্থায় ৫ জনকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমান আদালত।
“মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮” এর ৯(১)(গ) ধারার অপরাধে আইনের ৩৬(১)(২১) ধারা অনুযায়ী প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মরম আলীর ছেলে আনোয়ার হোসেন, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের মৃত জজ মিয়ার ছেলে মাসুক মিয়া, একই গ্রামের নীলকুমার রবিদাসের ছেলে রামলাল রবিদাস, একই উপজেলার আলাপুর গ্রামের ফিরোজ আলীর ছেলে আলআমীন ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আব্দুস সালাম গাজীর ছেলে রাশেদুল ইসলাম।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিসেট্রট মোঃ মিনহাজুল ইসলাম। এসময় হবিগঞ্জ মাদক দ্রব নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় প্রায় ৩০০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামদি আগুনে পুড়িয়ে ধ্বংস করা।

মঙ্গলবার রাত পৌনে ১২ টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!