রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দীর্ঘদিন কর্ম শেষে বিদায় নিলেন পুলিশ সদস্য আবুল ফায়েজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

হৃদয় এস এম শাহ্-আলম : হবিগঞ্জের মাধবপুর উপজেলার কাশিমনগড় পুলিশ ফাঁড়ির দীর্ঘদিন যাবত চাকরি শেষে নিজ কর্ম থেকে বিদায় নিলেন গর্বিত পুলিশ সদস্য কনস্টেবল মোঃ আবুল ফায়েজ মঙ্গলবার ৩ই আগষ্ট কাশিমনগড় পুলিশ ফাঁড়িতে বিদায় অনুষ্ঠান করা হয়েছে।

এসময় বিদায় অনুষ্ঠানে হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলী’র দিক নির্দেশনায় মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল – মুরাদ,সভাপতিত্ব করেন পুলিশ পরিদর্শক নিঃ উত্তম কুমার দাস।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাধবপুর থানার তদন্ত ওসি আমিনুল ইসলাম,এস আই দেবাশীষ তালুকদার,এস আই বাবুল,এ এস আই গোলাম মোস্তফা ও কাশিমনগড় পুলিশ ফাঁড়ি সহ মাধবপুর থানার কর্মরত পুলিশ সদস্য গণ।

বিদায় বেলা কর্মরত গর্বিত পুলিশ সদস্য মোঃ আবুল ফায়েজ কে বিদায় সংবর্ধনা ক্রেস্ট ও তাহার প্রতি সকলের ভালোবাসা ও কৃতজ্ঞতার মধ্য দিয়ে বিদায় অনুষ্ঠান সমাপ্ত করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!