রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে টিকা গ্রহীতাদের উপছেপড়া ভীড়,মোট ৯৬৫২ জনকে টিকা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

বাহার উদ্দিন, লাখাই থেকে : হবিগঞ্জের লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকা গ্রহিতাদের উপছেপড়া ভিড়।টিকার শুরুতে টিকা গ্রহনে অনাগ্রহ থা কলেও ইউনিয়ন পর্যায়ে কোভিড১৯ টিকা দান ক্যাম্পেইন হওয়ার পর থেকে টিকা গ্রহনে জনগনের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।

গত ৭ জুলাইয়ের পর থেকে যতই দিন গড়িয়ে যাচ্ছে ততই টিকা গ্রহীতাদের ভিড় বেড়েই চলেছে।টিকা গ্রহিতাদের টিকা গ্রহনের নিমিত্তে ইতিমধ্যে গত ৯ আগষ্ট/২১ পর্যন্ত নিবন্ধন করেছে ১৮৬০০ জন নারী পুরুষ।উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায় ৯ আগষ্ট/২১ পর্যন্ত টিকা প্রদান করা হয়েছে ৯৬৫২ জন নারী পুরুষকে।

মঙ্গলবার(১০ আগষ্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলমান টিকাদান কার্যক্রম সরজমিন পরিদর্শনে দেখা যায় টিকা গ্রহীতাদের দীর্ঘ লাইন।

টিকা গ্রহীতারা সুশৃঙ্খল ভাবে টিকা নিচ্ছে।আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত রয়েছেন ৪ পুলিশ সদস্য।টিকাদান কার্যক্রম পরিদর্শন করছেন চলমান লকডাউন নিশ্চতে নিয়োজিত সেনা সদস্য ও সহকারী কমিশনা ( ভুমি) মোঃ রুহুল আমিন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা কামাল বলেন টিকা গ্রহনে জনগনের সচেতনতা বৃদ্ধি পেয়েছে।বর্তমানে ভ্যাকসিন এর কোন সংকট নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!