সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সমাজ উন্নয়নে পুলিশ নারী কল্যাণ সমিতি কাজ করতে চায় : মিসেস তাহেরা রহমান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে : হবিগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ও পুলিশ সুপার পত্মী মিসেস তাহেরা রহমান বলেছেন, পুলিশ নারী কল্যাণ সমিতি একটি আত্মনির্ভরশীল সামাজিক সংগঠন।

এ সংগঠন সমাজ উন্নয়নে ভূমিকা রাখতে চায়। পাশাপাশি পুলিশ পরিবারের কোন সদস্য দূর্যোগ বা সমস্যায় পতিত হলে ভূমিকা রাখবে এ সংগঠন। নারীরা অনেক এগিয়ে গেছে। আমরাও সমাজের জন্য কাজ করতে চাই। এ ক্ষেত্রে প্রত্যেক সদস্যের সক্রিয় অংশ গ্রহণ কামনা করছি।

বৃহস্পতিবার বিকাল ৪টায় বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী রাজবাড়িতে সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমার পত্মী এনি চাকমার সঞ্চালণায় স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে’র পত্মী শর্মীলা দে।

উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমু. অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ,অতিরিক্ত পুলিশ সুপার মাধবপুর সার্কেল মহসীন আল মুরাদের পত্মী শামীমা নাছরিন দিপি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম, বানিয়াচং থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রজিতকুমার দাশ, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের পত্মী নুসরাত জাহান লিজা, এস আই শামছুল ইসলামের পত্মী ঋতু বেগমসহ বানিয়াচং থানা ও আজমিরীগঞ্জ থানার বিভিন্ন অফিসার ও তাদের পত্মীগণ। পরে রাজবাড়িতে বৃক্ষরোপণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!