মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে ব্যাংক থেকে উধাও হওয়া টাকা ফিরে পেলেন গ্রাহক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ মে, ২০১৫

bishonath
মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ স্ট্যান্ডার্ড ব্যাংক বিশ্বনাথ শাখা থেকে এক গ্রাহকের উদাও হওয়া সাড়ে ৮লাখ টাকা অবশেষে ফিরে পেলেন গ্রাহক।

টাকা উদাও হওয়ার সংবাদ রবিবার রাতে প্রকাশিত হলে শুরু হয় তোলপাড়।এরপর সোমবার দুপুরে ঐ গ্রাহকের উদাও হওয়া সাড়ে ৮লাখ টাকা তার একাউন্টে জমা করে ব্যাংক কর্তৃপক্ষ।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, ব্যাংকের গ্রাহক ও বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির অপরুপা ফ্যাশনের পরিচালক রাসেল আহমদ ২০১৪ সালের ২৩ নভেম্বর ৫ লাখ টাকা, ২৪ ডিসেম্বর ৩ লাখ টাকা ও ৫০ হাজার টাকা (মোট সাড়ে ৮লাখ টাকা)স্ট্যান্ডার্ড ব্যাংক বিশ্বনাথ শাখায় তার একাউন্ট (হিসাব নং ০৪৫৩৩০০০২০৬) নাম্বারে জমা দেন। কিন্তু রাসেল একাউন্টে টাকা জমা দিলেও সে টাকা মূল হিসাবে অন্তভূক্ত করা হয়নি। রাসেল আহমদ গত ৫ মে ব্যাংকে টাকা উত্তোলন করতে গিয়ে একাউন্টে কোন টাকা নেই দেখে তিনি অবাক হয়ে যান। ধরা পড়ে টাকা উদাওয়ের বিষয়টি।

এরপর বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষের কাছে তিনি লিখিত অভিযোগ করেন। ঘটনার সাথে যোগসাজসের কারণে দিন রাতেই ব্যাংকের বিশ্বনাথ থাখার সাবেক ব্যবস্থাপক হোসেইন আহমদ পাপ্পু কে বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক থেকে ও বিশ্বনাথ শাখার ক্যাসিয়ার সালাহ উদ্দিনকে ক্লোজড করা হয়। এরপর থেকে টাকা দেয়ার কথা বলে নানা ভাবে রাসেল আহমদকে হয়রানী করা হয়।

এবিষয়ে রবিবার রাতে ও বিভিন্ন গণমাধ্যমে প্রাকাশিত হয়ে টনক নড়ে ব্যাংক কর্তৃপক্ষের। এরপর উদাও হওয়া টাকা আজ সোমবার দুপুর ১২টায় ব্যাংক কর্তৃপক্ষ রাসেল আহমদের একাউন্টে জমা দিলে তিনি (রাসেল) ব্যাংক থেকে টাকা উত্তোলন করেছেন।

এ ব্যাপারে ব্যাংকের বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক সুজিত চন্দ্র দাশ সাংবাদিক কে বলেন, ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আজ গ্রাহকের (রাসেল আহমদ) সাড়ে ৮ লক্ষ টাকা ফেরত দেওয়া হয়েছে। তিনি আরো জানান, ঘটনার সাথে জড়িত সাবেক ব্যবস্থাপক ও ক্যাশিয়ারকে ক্লোজড করে সিলেট শাখায় রাখা হয়েছে। এবিষয়টি নিয়ে তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!