শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পল্লী উদ্যোক্তাদের মধ্যে প্রধানমন্ত্রীর প্রণোদনা এসএমই ঋণ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

আলমগীর কবির, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর ঘোষিত করোনাকালীন প্রণোদনা এসএমই ঋণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিআরডিবি মাধবপুর অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এসএমই ঋণ বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন এর সভাপতিত্বে এবং উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এম,এ, ফয়সাল চৌধুরী সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধবপুর পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র, কুটির ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখার লক্ষে এই এসএমই ঋণ অনুমোদন করেছেন।

পল্লী উদ্যোক্তাদের মধ্যে এই ঋণের সেবামূল্য ফ্ল্যাট রেট পদ্ধতিতে বার্ষিক ৪% হারে প্রযোজ্য হবে। এই ঋণ অবশ্যই ফেরত যোগ্য। যে যে খাতের জন্য এই ঋণ নিচ্ছেন তাকে সেই খাতে টাকা বিনিয়োগ করতে হবে।

বিআরডিবি মাধবপুর অফিসের মাধ্যমে ৯ জন পল্লী উদ্যোক্তার মধ্যে মোট ৯ লক্ষ ৫০ হাজার টাকা বিতরন করা হবে।

ঋণ বিতরণে অনান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মহিউদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াসিম তালুকদার,ইউসিসিএ, লিঃ চেয়ারম্যান ফজলুর রহমান।

আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত আরা সুলতানা, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কর্মকর্তা, তথ্য কর্মকর্তাসহ বিআরডিবি অফিসের কর্মকর্তা কর্মচারীসহ ঋণ গ্রহীতাগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!