শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে মামলার হাজিরা দিতে আসা ৮ আসামীকে কুপিয়ে ক্ষত-বিক্ষত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

মোতাব্বির হোসেন কাজল : হবিগঞ্জ শহরতলীর উমেদনগর এলাকায় মামলার হাজিরা দিতে আসা ৮ আসামীকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এদের মধ্যে ৫ জনকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রোববার দুপুরে হবিগঞ্জ শহরতলীর উমেদনগর সিএনজি স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আহতরা সকলেই বানিয়াচং উপজেলার কাঠখাল গ্রামের বাসিন্দা।

আহত আফরোজ মিয়া জানান, তাদের সাথে একই গ্রামের এলাজত মিয়ার লোকজনের দীর্ঘদিন যাবত জলমহাল নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের মধ্যে মামলা মোকদ্দমা চলছে। রেববার তার লোকজন একটি মামলার হাজিরা দিতে আদালতে আসার জন্য রওয়ানা হয়। পথিমধ্যে উমেদনগর এলাকায় পৌছলে এলাজত মিয়ার আত্মীয় স্বজনরা তাদের গতিরোধ করে। পরে কোন কিছু বুঝে উঠার আগেই উপর্যপূরি তাদের কুপিয়ে ক্ষত বিক্ষত করা হয়।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় মোছাব্বির মিয়া (৫০) ওয়াহিদ মিয়া (৩৫) মোক্তাদির মিয়া (৪০) শ্যামল চন্দ দাশ (৪০) ও ওয়ালিদ মিয়া (৪৩) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়াও মোসাহিদ মিয়া (৩৫) আফরোজ মিয়া (৪৫) সাহিদ মিয়া (৪৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডাক্তার মিঠুন রায় জানান, আহতদের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, ঘটনাটি জানার পরপরই পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের প্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!