শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে গণটিকার কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক,দ্বিতীয় ডোজ পাচ্ছেন ১২০০ জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় গণটিকার দ্বিতীয় ডোজের কার্যক্রম শুরু হয়েছে।

মংগলবার( ৭ ই সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে টিকা প্রদান চলছে। শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও পুর্ব নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে আজ বিকাল ৫ টা পর্যন্ত টিকা দেয়া হবে। এর আগে গত ৭ ই আগষ্ট উপজেলায় প্রথম ডোজ সিনোফার্ম দেয়া হয়েছিল।

এরই ধারাবাহিকতায় এক মাস পরে যথারীতি দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে। সরেজমিনে উপজেলার নুরপুর ইউনিয়নের পূর্ব নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, সকাল থেকেই মানুষজন টিকা নেয়ার জন্য লম্বা লাইনে দাঁড়িয়ে আছেন।

টিকা নেয়ার জন্য মানুষের মাঝে বেশ উচ্চাস ও আগ্রহ দেখা গেছে। নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মুখলিছ মিয়া জানান, আজকে নুরপুর ইউনিয়নের ৬০০ জন দ্বিতীয় ডোজ পাবেন, পরবর্তীতে বাকিদেরকে ও দ্বিতীয় ডোজ দেয়া হবে, যারা ইতোমধ্যে প্রথম ডোজ নিয়েছেন।

টিকা নিতে সুরাবই গ্রামের আসা বৃদ্ধ আরজু মিয়া জানান, এক মাসে আগে প্রথম ডোজ নিয়েছিলাম, টিকা নেয়ার পর আমি শারীরিকভাবে সুস্থ আছি এবং কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।

চানপুর গ্রামের জমিলা আক্তার জানান, টিকার কার্ড সাথে করে নিয়ে এসেছি, এখন দ্বিতীয় ডোজের জন্য লাইনে দাঁড়িয়ে আছি। দেশে নানা প্রতিকূলতা থাকা সত্ত্বে গ্রামাঞ্চলে ও গণটিকা চালু করার জন্য তিনি সরকারকে ধন্যবাদ জানান।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম জানান, আজকে শায়েস্তাগঞ্জের বালিকা উচ্চ বিদ্যালয় ও পুর্ব নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট ১২০০ জন দ্বিতীয় ডোজ টিকা পাবেন। পরবর্তীতে ধারাবাহিকভাবে অন্যরা ও দ্বিতীয় ডোজ নিতে পারবেন।

এদিকে, আজ দুপুর ১২ টায় শায়েস্তাগঞ্জের গার্লস স্কুলের টিকা কেন্দ্র পরিদর্শন করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান।

এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর তালুকদার ইকবাল ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলামসহ অন্যান্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!