শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের নবাগত ইউএনও কে বরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ চুনারুঘাটের নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)সিদ্ধার্থ ভৌমিক কে বরণ করেছেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

(১২ সেপ্টেম্বর)রবিবার উপজেলা নির্বাহী অফিসার কার্য্যালয়ে তাকে ফুল দিয়ে বরণ করেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

এ সময় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভুমি) মিল্টন চন্দ্র পাল,উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার ও আবেদা খাতুন।উপজেলা মৎস্য কর্মকর্তা,উপজেলা সমাজ সেবা অফিসার বারিন্দ্র চন্দ্র, উপজেলা দুর্যোগ ও ত্রান কর্মকর্তা প্লাবন পাল,রাণীগাও ইউনিয়নের নৌকার কান্ডারী সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মুস্তাফিজুর রহমান রিপন,চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু,সাংবাদিক আব্দুল জাহির মিয়া,উপজেলা পরিষদের সিএ ওয়াহিদুল ইসলাম সুমন ও লিজন প্রমুখ।

এর আগে গত শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক যোগদান করেই কুড়িয়ে পাওয়া ১ দিনের একটি শিশুকে চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করেন।নিজে দায়ীত্ব নিয়ে এতদ্রুত ১ দিনের শিশুর জীবন রক্ষার্থে কাজ করায় তিনি প্রশংসায় ভাসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!