শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে লন্ডন প্রবাসী আছাদ মিয়া’র সংবাদ সম্মেলন II চাঁদা না দেয়ায় ভুমি খেকোরা অপপ্রচার করছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ মে, ২০১৫

6987নবীগঞ্জ প্রতিনিধি : গত ১৯ মে বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় নবীগঞ্জে কতিথ র‌্যাবের সোর্স দাবীদার ৩ মামলাবাজের বিরুদ্ধে প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পুর্ব দেবপাড়া গ্রামের কতিপয় ভুমি খেকো আমীর হোসেন, মতলিব মিয়া, আব্দুর নুর, কাচন মিয়া, তাজুদ মিয়া, অলিদুর রহমান, ছালিক মিয়াগংরা ৩ গ্রামের পক্ষে যে বক্তব্য উপস্থাপন করেছেন তা সম্পুর্ণ মিথ্যা ভিত্তিহীন দাবী করে বুধবার(২০/০৫/২০১৫) দুপুরে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের লন্ডন প্রবাসী আছাদ মিয়া, মামদ আলী ও আলমগীর মিয়া।

 

তাদের লিখিত বক্তব্যে দাবী করেন উপজেলার ভরারী মৌজাস্থ দাগ নং ৩৪০৩, জেএলনং ১৩১, মোয়াজী ১০ একর ৩৫ শতক এর মধ্যে ৯ একর ভুমি লন্ডন প্রবাসী আছাদ মিয়া এবং তার ভাইয়েরা খরিদ মুলে মালিক ও ভোগ দখলে রয়েছে।

 

ওই ভুমিতে কাজ করতে গেলে উল্লেখিত ভুমি খেকো, দালাল’রা দলবদ্ধ ভাবে লন্ডন প্রবাসী আছাদ মিয়ার নিকট ৪ লাখ টাকা চাঁদা দাবী করে। তাদের দাবীকৃত চাঁদা না দেয়ায় চাঁদাবাজ পুর্ব দেবপাড়া গ্রামের মৃত খোর্শেদ উল্লার ছেলে আমীর হোসেন ও মৃত নুর মিয়ার ছেলে অলিদুর রহমান এর নেতৃত্বে একদল সন্ত্রাসী লন্ডন প্রবাসীর ভুমি জবর দখলের অপচেষ্টা করলে তিনি বাধা দেন।

 

এক পর্যায়ে তাদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় চাদাঁবাজীর মামলা ও বিজ্ঞ আদালতে ১৪৪ ধারায় পৃথক দু’টি মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলনে উক্ত লন্ডন প্রবাসী আছাদ মিয়া, মামদ মিয়া ও আলমগীর মিয়া অভিযোগ করে বলেন, পুর্ব দেবপাড়া গ্রামটি তিন ভাগে ভাগ হয়ে কবুলেশ্বর, হোসেনপুর ও পুর্ব দেবপাড়া হয়েছে। অথচ সংবাদ সম্মেলনে তিন গ্রাম দেখিয়ে তারা ঘোলাপানিতে মাছ শিকারের অপচেষ্ট করছে।

 

এছাড়া সংবাদ সম্মেলনে বক্তৃতাকারী আব্দুর নুর এর পিতা এরশাদ উল্লা এলাকার একজন দাগী চোর ও ডাকাত ছিল। আমীর হোসেন এলাকার একজন নারী লোভী ও দালাল হিসেবে স্বীকৃতি রয়েছে। মতলিব ও অলিদুর দীর্ঘদিন ধরে আদম ব্যবসার সাথে জড়িত। তাজুদ মিয়া এক সময়ের গরু চোর হিসেবে পরিচিত। কাচন ও ছালিক ধান ব্যবসায়ীদের দালাল হিসেবে এলাকায় খ্যাত রয়েছে বলেও তারা উল্লেখ্য করেন।

 

পাশাপাশি গত ১৯ মে মঙ্গলবার জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ সম্মেলনের বরাত দিয়ে প্রকাশিত সংবাদটি সম্পুর্ণ মিথ্যা ভিত্তিহীন দাবী করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। তারা আরও বলেন, উক্ত ভুমি খেকোদের যন্ত্রনায় এলাকাবাসী অতিষ্ট। তাদের অত্যাচার নির্যাতনের ভয়ে কেউ মুখ খোলতে সাহস পায়না। তারা লন্ডন প্রবাসী আছাদ মিয়ার ভোগ দখলকৃত মালিকানা ৯ একর লায়েক পতিত রকম ভুমি জবর দখলের হীন উদ্দেশ্যে তাদের বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।

 

এ ছাড়া তারা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এদিকে লন্ডন প্রবাসী আছাদ মিয়া, মামদ মিয়া ও আলমগীর মিয়াকে থানার দালাল ও র‌্যাবের র্সোস আখ্যায়িত করায় এর তীব্র নিন্দা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!