শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের বহুল আলোচিত চেয়ারম্যান সৈয়দ খালেদের প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ মে, ২০১৫

1698নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার এনাতাবাদ গ্রামের মৃত রাকেশ দেব’র ছেলে বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতাকারী উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জু দেব কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদের বিরুদ্ধে তার মালিকানা ভুমি জবর দখল, হয়রানীসহ প্রাণনাশের হুমকীর অভিযোগ করেছেন।

 

তিনি গতকাল বুধবার বিকালে নবীগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে উপরোক্ত অভিযোগ করেন।

 

লিখিত বক্তেব্যে তিনি বলেন, আমাদের কাছ থেকে কুর্শি ইউনিয়নের বহুল আলোচিত সমালোচিত চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ প্রায় চার বছর পুর্বে সমরগাও মৌজায় ২৪ শতক ভুমি ক্রয় করেন। এর মধ্যে ৬শতকের মুল্য না দিয়েই জোর পুর্বক তার বাহিনী দিয়ে দখল করে নেয়। কিন্তু অবশিষ্ট জায়গা রেজিষ্ট্রি ও বিরুদ্ধে করেন না আবার আমার জমির মুল্য ও পরিশোধ করেন নি। ওই বিষয় নিয়ে আমার ভাই সিলেট মদন মোহন কলেজের সহকারী অধ্যাপক বাবুল দেব কে কয়েক বার বাড়ীতে এনে সময় ক্ষেপন করেন ও নানা টালবাহানা করতে থাকেন।

 

এ ছাড়া ও আমরা ২ ভাই উত্তরাধিকারী সুত্রে মালিক মোজাফফরাবাদ মৌজার জে এল নং-১৪৮, খতিয়ান নং ৩৯২, দাগ নং ২ ও ২০ নং দাগে মোট ৬২ শতক ভুমি যার বর্তমান মুল্য অন্তত (১২ লক্ষাধিক টাকা) তার বাহিনীর অন্যতম সদস্য ওয়াহিদ গংরা জোর পুর্বক দখল করে নেয়। কিছু জায়গাতে ঘর বাড়ী নির্মান করে ও অবশিষ্ট ভুুমিতে চাষাবাদ করে ভোগ দখল করিয়া আসছে। সৈয়দ খালেদ চেয়াম্যান নির্বাচিত হওয়ার পর অন্তত ৪বার তার বাহিনী দ্বারা আমি হামলার শিকার হয়েছি। তার ছত্রছায়ায় থেকে তার বাহিনীর লোকেরা বিভিন্ন সময় আমার কাছে টাকা দাবী করিয়া আসিতেছে। বিভিন্ন সময় আমি আমার প্রান ভয়ে সামর্থ অনুযায়ী টাকা দিয়ে আসছি। তাদের চাহিদা মতো টাকা না দিলে আমাকে অনবরত ভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে।

 

এ নিয়ে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগতেছি। গত ১৮ মে ২০১৫ইং তারিখে কুর্শি ইউনিয়নের ৩৭টি গ্রামের লোকজন স্থানীয় সালামতপুর কাশেম নগর এলাকায় চেয়ারম্যান খালেদের অপকর্মের বিরুদ্ধে বিশাল প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

 

উক্ত প্রতিবাদ সমাবেশে আমি রনজু দেব উপস্থিত হয়ে বিচার প্রার্থী হয়ে বক্তব্য রাখি। এ খবর পেয়ে চেয়ারম্যান খালেদ আমার উপর আরো ক্ষীপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে তার বাহিনীর লোকজন দিয়ে আমাকে ও আমার পরিবারকে নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। তিনি সংবাদ সম্মেলনে আরো বলেন, যদি তিনি ও তার পরিবারের কেহ খুন বা গুম হয় তার জন্য চেয়ারম্যান খালেদ ও তার বাহিনীর লোকজন দায়ী থাকিবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!