মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

বাহার উদ্দিন,লাখাই থেকে : লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জগবন্ধু পালের উপর হাসপাতালের আবাসিক এলাকায় বহিরাগতদের হামলায় মারধরের প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানব বন্ধন করেছে হাসপাতালে কর্মরত চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা।

বুধবার (২৯শে সেপ্টেম্বর) দুপুরবেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান এর নেতৃত্বে অনুষ্টিত মানব বন্ধনে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অপু কুমার সাহা, মেডিকেল অফিসার ডাঃ আদনান আরেফিন এবং হামলায় আহত ডাঃ জগবন্ধু পাল, ডাঃ বায়েজিদ, রুহুল আমিন, শেখ আতাউর রহমান, হাবিবুর রহমান সহ হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা।

উল্লেখ্য গত সোমবার (২৭শে সেপ্টেম্বর) সকাল ১০ টায় হাসপাতালের আবাসিক এলাকায় কতিপয় বহিরাগতদের হামলার শিকার হন ডাঃ জগবন্ধু পাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!