বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে শিক্ষকের ওপর হামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ মে, ২০১৫

HAMLAবিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় শিক্ষকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বেলা ২টায় উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া গ্রামের ফুটবল মাঠে এঘটনা ঘটে। এতে আহত হন শিক্ষক অমল চন্দ্র তালকদার।

 

তিনি উপজেলার আল-এমদাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। এঘটনায় শিক্ষকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে বলে জানাযায়।

 

জানা গেছে, বিশ্বনাথ ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট’ আয়োজন করা হয়। বুধবার ফাইনাল খেলা জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খাইয়াখাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১-০ গোলে খাইয়াখাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। কিন্ত খেলা শেষ হওয়ার দুই মিনিটি পূর্বে গোল হয়নি দাবি করে কয়েকজন যুবক হামলা চালায় খেলার পরিচালক ও আল-এমদাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমল চন্দ্র তালুকদারের ওপর। এতে তিনি আহত হন।

 

এব্যাপারে আহত শিক্ষক অমল চন্দ্র বলেন, খেলা শেষ পর্যায়ে কয়েকজন যুবক এসে আমার ওপর হামলায় চালায়। এতে আমি আহত হই। বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করি।

 

উপজেলা শিক্ষা কর্মকর্তা চিন্তাহরণ দাস বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনাটি শুনে মর্মাহত। বিষয়টি ইউএনও স্যারের সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!