রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বুধবার বিকাল থেকে রাত ১০টা পর্যন্ত তিনি অন্তত ২০টি মন্ডপ পরিদর্শন করেন।

বিকালে হবিগঞ্জ সদর উপজেলা ও পরবর্তীতে রাত পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌরসভায় পূজা মন্ডপগুলোতে গিয়েছেন এমপি আবু জাহির।

এ সময় তিনি পূজারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ও আওয়ামী পরিবারের লোকজন সার্বক্ষণিক সহযোগিতায় থাকবে বলে সকলকে আশ্বস্থ্য করেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ামর‍্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত, আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মাসুক, মাসুদ উজ্জামান মাসুক, যুবলীগ নেতা ফজল উদ্দিন তালুকদার, ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ দেব, বিলাল মিয়া, আরএস সুমন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!