রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে উপজেলা পরিষদের সংরক্ষিত আসনে ১০ জন মনোনয়ন দাখিল করেছে।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০১৫

hobiganj
হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১১ টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভায় ৪ টি সংরক্ষিত আসনের বিপরিতে ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,গতকাল বৃহস্পতিবার সকালে ধর্মঘর ইউনিয়নের মহিলা সদস্য মোছাঃমাহমুদা হানিফ,চৌমুহনী ইউনিয়নের মহিলা সদস্য মোছাঃ সেলিনা আলমাছ,মহিলা সদস্য ফরিদা খাতুন,আদাঐর ইউনিয়নের মহিলা সদস্য পারভীন আক্তার,জগদীশ পুর ইউনিয়নের মহিলা সদস্য শাহেনা আক্তার,বুল্লা ইউনিয়নের মহিলা সদস্য আকলিমা আক্তার,নোয়াপাড়া মহিলা সদস্য শ্যামলী রাণী দেব,ছাতিয়ান ইউনিয়নের মহিলা সদস্য ফাতেমা রহমান,বাঘাসুরা ইউনিয়নের মহিলা সদস্য জোসনা আক্তার,পৌরসভার মহিলা কাউন্সিলর ইশরাত জাহান ডলি মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরও জানা যায়,২৩মে মনোয়ন পত্র বাছাই,৩০ মে মনোয়ন পত্র পত্যাহার এবং ৩১ মে প্রতীক বরাদ্ধ দেয়া হবে। ১৫ জুন উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। উপজেলার মোট ভোটার সংখ্যা ৩৬ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!