শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি খেজুর’র শর্য্যা পাশে পৌর মেয়র

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০১৫

11039842_842524219175503_464859778359610818_n

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ পৌর সভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী গুরুতর অসুস্থ নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এটিএম নুরুল ইসলাম খেজুর’কে দেখতে সিলেট রাগিব-রাবেয়া মেডিকেল কলেজে যান। গত বুধবার রাতে পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী কিছুক্ষন অসুস্থ সাংবাদিকের শর্য্যা পাশে অবস্থান করে তার চিকিৎসার খোজঁখবর নেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও কাউন্সিলর এটিএম সালাম, কাউন্সিলর সুন্দর আলী, তরুন সমাজ সেবক দিপু চৌধুরী, পত্রিকার এজেন্ট মোশাহিদ আলী এবং অসুস্থ সাংবাদিকের সহোদর সাংবাদিক জাকিরুল ইসলাম জাকির। পৌর মেয়র এ সময় কর্তব্যরত ও চিকিৎসা সংশ্লিষ্ট ডাক্তারের সাথে সাংবাদিকের চিকিৎসা নিয়ে কথা বলেন। পাশপাশি তার রোগ মুক্তি কামনা করেছেন।

উল্লেখ্য, গত ১৮ মে নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এটিএম নুরুল ইসলাম খেজুর উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে বেইনষ্টোক করেন। বর্তমানে সিলেট রাগিব-রাবিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রির্পোট লেখা পর্যন্ত তিনি কিছুটা সুস্থবোধ করছেন বলে জানিয়েছেন তার সহোদর ভাই সাংবাদিক জাকিরুল ইসলাম। অসুস্থ সাংবাদিকের সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন তার পরিবার ও নবীগঞ্জ প্রেসক্লাব’র নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!