রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে সাড়ে ছয় কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক ॥ শায়েস্তাগঞ্জে প্রায় সাড়ে ছয় কোটি টাকা ব্যয়ে নির্মিত উন্নয়ন কাজের উদ্বোধনী ফলক উন্মোচন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। মঙ্গলবার বিকালে এই উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সেখানে এক সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন তিনি।

এমপি আবু জাহির এর প্রচেষ্টায় এলজিএসপি প্রকল্পের আওতায় প্রায় এই প্রকল্প বস্তবায়ন হয়েছে। উন্নয়ন কাজের মধ্যে রয়েছে শায়েস্তাগঞ্জের পুরান বাজার শাহী ঈদগাহ থেকে নতুন ব্রীজ পর্যন্ত বিটুমিনাস কার্পেটিং রাস্তা, ড্রেন, ফুটপাত, বিদ্যুতায়ন ও ডিভাইডার।

সমাবেশে এমপি আবু জাহির বলেছেন, শায়েস্তাগঞ্জ ছিল একটি ইউনিয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা সেখানে পর্যায়ক্রমে উপজেলা ও পৌরসভা বাস্তবায়ন করেছি। ওলিপুরকে রূপ দেয়া হয়েছে শিল্পাঞ্চালে। এ সকল কারণে শায়েস্তাগঞ্জ এখন সিলেট বিভাগের মধ্যে আলোকিত অঞ্চল। এই উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনগুলোতে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র এমএফ আহমেদ অলি’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান আল রিয়াদ।

এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহন, কাউন্সিলর আব্দুল গফুর, মো. তাহির মিয়া, তহুরা খাতুন লাইজু প্রমুখ।

অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম, সচিব কাজী গোলাম মোস্তফা, জেলা কৃষক লীগের সহ সভাপতি শাহজাহান চৌধুরী সেজু ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!