সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। তবে পুলিশী বাধায় শহরে প্রদক্ষিণ করতে না পারলেও জেলা কার্যালয় থেকে বের হয়ে শায়েস্তানগর কার্যালয় এলাকায় মিছিল ও পথ সভায় অনুষ্ঠিত হয়।

বুধবার সকালে হবিগঞ্জে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

পথ সভায় বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ জি কে গৌছ, জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ, এডভোকেট সামছু মিয়া চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, আজিজুর রহমান কাজল, জালাল আহমদ, কমিশনার শফিকুর রহমান শিতু, কমিশনার টিপু আহমদ প্রমুখ।

এসময় বক্তাগণ বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, হাটি হাটি পা পা করে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে যুবদল আজ ৪৩ বছরে পাড়ি দিয়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, বর্তমানে দেশে মানুষের ভোটের অধিকার নাই, কিন্তু একদিন গণ আন্দোলনের মাধ্যমে এদেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!