শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্টুডিওতে ছবি তোলার নামে মেয়েদের সাথে প্রতারণা ॥ যুবক-যুবতী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০১৫

৯৬৮৭ - Copyহবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের বানিজ্যিক এলাকায় নিউ এশিয়ান মোবাইল সেন্টার এন্ড ষ্টুডিওতে ব্ল্যাকমেইলের মাধ্যমে মেয়েদের যৌন ব্যবসায় বাধ্য করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার বেলা ১১টার সময় ওই স্টুডিওর পেছনে বাসায় নিয়ে এক যুবতীকে জোরপূর্বক যৌন ব্যবসা করানোর সময় স্থানীয় লোকজন তাদেরকে হাতে নাতে ধরে ফেলে।

 

জানা যায়, ওই দোকানের মালিক স্বপনের ছত্রছায়ায় স্টুডিও ব্যবসায়ী শায়েস্তাগঞ্জের আলাল নামে এক যুবক তার দোকানে ছবি তোলতে আসা যুবতীদেরকে দীর্ঘদিন ধরে ব্ল্যাকমেইল করে আসছে। অনেকে চক্ষুলজ্জায় ঘটনা প্রকাশ না করে কথা মত কাজ করতে বাধ্য হয়েছে। অভিযোগ উঠেছে যুবতীরা ওই স্টুডিওতে ছবি তোলতে গেলে ড্রেস পরিবর্তনের সময় কোন এক ফাঁকে নগ্ন ছবি ক্যামেরা বন্দি করতো আলাল। পরে ওই যুবতী চলে যাবার সময় ছবি দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেবার হুমকি দেয়। অনেকেই মান সম্মানের ভয়ে আলালের প্রস্তাবে রাজি হয়। এ সুযোগ কাজে লাগিয়ে আলাল শূণ্য থেকে লাখপতি বনে যাচ্ছে। আবার কোন কোন সময় আলাল যুবতীদেরকে নিজেও অসামাজিক কাজে লিপ্ত হত বলে অভিযোগ উঠেছে।

 

গতকাল সকালে ধুলিয়াখালের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ওই স্টুডিওতে ছবি তোলতে গেলে আলাল তাকে বলে আপনি মেকাপ শেষে ড্রেস পরিবর্তন করে নিন। এর ফাঁকে আলাল তার ড্রেস পরিবর্তনের ছবি তোলে ফেলে এবং ইন্টারনেটে ছবি ছড়িয়ে দেবার হুমকি দিয়ে আহসানিয়া মিশনের একটি বাসায় নিয়ে যায়। সেখানে তার সাথে জোরপূর্বক অসামাজিক কাজের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এসে তাদেরকে আটক করে। পরে বিচারের আশ্বাসে গণধোলাই দিয়ে ছেড়ে দেয়া হয়। খবর পেয়ে সদর থানার এসআই কৃষ্ণ মোহন ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান।

 

তিনি জানান, ঘটনা ঘটেছে। তবে স্থানীয় লোকজন মিমাংসা করায় তাদেরকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!