সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে যুব দিবস উপলক্ষে আলোচনা সভা,ঋণ ও সনদ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ নভেম্বর, ২০২১

রুবেল,মাধবপুর প্রতিনিধি : “দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের মাধবপুরে জাতীয় যুব দিবস উৎযাপিত হয় এবং যু দিবস উপলক্ষে বিভিন্ন প্রশিক্ষণ প্রাপ্ত প্রশিক্ষণাত্রীদের ঋণ বিতরণ সহ প্রশিক্ষণ সনদ বিতরণ করা হয়।

সোমবার ১লা নভেম্বর সকাল ১১টায় উপজেলার কনফারেন্স হল রুমে মাধবপুর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন আয়োজনে অনুষ্টানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ সহকারী কমিশনার (ভূমি) মহি উদ্দিন আহাম্মেদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ এসএফএম শাহজাহান, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, বাসা নির্বাহী পরিচালক মোকলেছুর রহমান সেলিমসহ আরো অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, দেশের উন্ন্য়নের যুবদের অবদান অনেক। তবে বেশির ভাগ যুবকই মাদকের সাথে জরিত। মাদক থেকে যুবদের দুরে রাখতে হবে। যুব উন্নয়নের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে বেকারত্ব দুর করতে হবে। তিনি আরো বলেন বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসি যুবদোর জন্য যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে যবকদের প্রশিক্ষণ দিয়ে ঋণও প্রদান করছেন, এতে বেকাররা কাজ পাচ্ছে এবং সাবলম্বীও হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!