সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রয়াত বিজয় কৃষ্ণ রায়ের শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

বাহার উদ্দিন, লাখাই থেকে : হবিগঞ্জের লাখাইর কৃষ্ণপুর গ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ অবসরপ্রাপ্ত অধ্যাপক বিজয় কৃষ্ণ রায়ের আত্বার সদগতি ও পারলৌকিক শান্তি কামনার্থে শ্রদ্ধানুষ্ঠান সোমবার (১ নভেম্বর ২০২১) সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে পরদিন মঙ্গলবার (২ নভেম্বর) মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এতে উপস্থিত লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, বি- বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও প্রয়াতের ভ্রাতুষ্পুত্র ডাঃ অভিজিৎ রায়, নাসিরনগর উপজেলাসহকারী কমিশনার ( ভূমি) মেহেদী হাসান শাওন, লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, পরিদর্শক ( ওসি) তদন্ত মহি উদ্দিন সুমন, মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মোল্লা ফয়সল, প্রয়াতের ছোটভাই অবসরপ্রাপ্ত ওসি ও বীরমুক্তিযোদ্ধা অমরেন্দ্র লাল রায়, প্রয়াতের কনিষ্ঠ পুত্র কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্যপরিষদ এর লাখাই শাখার সাধারন সম্পাদক দেবাশীষ আচার্য্য প্রমুখ।

উল্লেখ্য, বিগত ১৭ অক্টোবর /২০২১ পরলোকগমন করেন ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক বিজয় কৃষ্ণ রায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!