শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জে প্রণোদনা বিতরণ অণুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেনÑ দেশের কৃষিকে যান্ত্রিকীকরণে ইতিহাসের সর্বোচ্চ প্রকল্প হাতে নিয়েছে বর্তমান সরকার। তিন হাজার কোটি টাকার এ প্রকল্পে দিনদিন সমৃদ্ধ হচ্ছে কৃষিখাত। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিবান্ধব। এজন্য বাজেটেও তিনি কৃষিকে সর্বোচ্চ গুরত্ব দিয়ে থাকেন।

শুক্রবার হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার প্রায় ৫ হাজার কৃষকের মাঝে উপসী ও আউশ প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
এমপি আবু জাহির আরও বলেন, বর্তমান সরকার কৃষকদেরকে প্রযুক্তির আওতায় এনেছে। অল্প সময়ে কৃষকরা এখন বিশাল চাষাবাদ করতে পারছেন। এতে দিন দিন তঁাদের উন্নতি হচ্ছে। এই ধারাবাহিকতা রক্ষায় নির্বাচনে সকলকে নৌকার পক্ষে থাকার আহবান জানান তিনি।

পৃথক অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুল ইসলাম ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধরসহ সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!