রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে সামাজিক সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পাঁচ নম্বর শিবপাশা ইউনিয়নে ভাই বন্ধু মানবতার ডাক সামাজিক সংগঠন এর উদ্যোগে ১০০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা পাচঁ নম্বর শিবপাশা ইউনিয়ন নবনির্বাচিত চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার। আরো উপস্থিত ছিলেন শিবপাশা বাজার কমিটির সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন, ৫নং ওয়ার্ডের নব নির্বাচিত সাধারন সদস্য জাফু মিয়া, বিশিষ্ট মুরুব্বি মাসুম মিয়া, সামায়ুন বখতিয়ার, তাহাবুল মিয়া,মোঃ মহন মিয়া, ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রাজ।

সংগঠনের সাধারণ সম্পাদক রাহাবুল মিয়ার সভাপতিত্বে ও সংবাদ কর্মী এস কে কাওছার আহমেদ এর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা প্রবাসী মোঃ আফরোজ মিয়া জানান, আমাদের লক্ষ একটাই অসহায়দের পাশে দারানো ও হতদরিদ্রদের সেবা করা৷ আমরা পরিবারের সদস্যরা মিলে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে। সংগঠনের সকল সদস্যরক সবসময় এলাকার অসহায়দের পাশে কাজ করব এটাই আমাদের মূল লক্ষ ও উদ্দেশ্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!