রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা দাবা লীগ” চ্যাম্পিয়ন সদর উপজেলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার” হবিগঞ্জে জেলা দাবা লীগে সদর উপজেলা ১৩ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন এবং নবীগঞ্জ উপজেলা ১১ পয়েন্ট নিয়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম কনফারেন্স রুমে তিন দিন ব্যাপি এই লীগ মঙ্গলবার বিকেলে শেষ হয়। পরে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মাঝে ট্রপি ও প্রাইজমানি বিতরণ করেন হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী।
জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী। বক্তৃতা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামানা, চেম্বার প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, বিশিষ্ট ব্যবসায়ী মোদারিছ আলী টেনু, হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী, ওসি অপারেশন নাজমুল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, যুগ্ম-সাধারন সম্পাদক রাসেল চৌধুরী, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, সাবেক সদস্য আব্দুল মোতালিব মমরাজ, সদস্য ইব্রাহিম খলিল সোহেল, মেজবা আহমেদ জামি, সৈয়দ আহমেদ, নাইম ও মুক্তিযোদ্ধা সন্তান প্রাতিষ্ঠানিক কমান্ডের সভাপতি শাহ জয়নাল আবেদীন রাসেল।
প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন, আইনশৃঙ্খলার উন্নয়নে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই খেলাধুলার উন্নয়নে আমাদেরকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। হবিগঞ্জে দাবা খেলা আয়োজন করার মাধ্যমে যে নতুন সম্ভাবনা সৃষ্টি হয়েছে তাকে কাজে লাগিয়ে নিয়মিত টুর্ণামেন্ট আয়োজন করে ভাল মানের খেলোয়াড় সৃষ্টির দিকে আমাদেরকে নজর দিতে হবে। তিনি দাবা লীগ সফলভাবে আয়োজন করায় ক্রীড়া সংগঠক, পুলিশের কর্মকর্তা, খেলা পরিচালনাকারী ও পৃষ্টপোষকদের ধন্যবাদ জানান।
দাবা লীগের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশ প্রশাসন এর ব্যবস্থাপনায় দাবা লীগে ১১টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!