রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রীর সঙ্গে শপথ নিল মাধবপুরে বিপুলসংখ্যক মানুষ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

মাধবপুর প্রতিনিধি :

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থাকার শপথ করিয়েছেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকালে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এ শপথে অংশ নেন মাধবপুরে বিপুলসংখ্যক মানুষ।

শপথগ্রহণ অনুষ্ঠানের জন্য পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন, মাধবপুর ও চুনারুঘাটে সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মহিউদ্দিন, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, কৃষি কর্মকর্তা হাসান আল মামুন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী,পল্লী উন্নয়ন অফিসার ফয়সাল চৌধুরী,এ,পি, রুহুল কুদ্দুস,সহ সরকারি দপ্তরের কর্মকর্তারা।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সকল সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ বিপুলসংখ্যক মানুষ শপথ নেয় বলে উপজেলা প্রশাসন জানিয়েছে।

মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থেকে বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণ, দেশের মানুষের কল্যাণে সর্বশক্তি নিয়োগ এবং দেশকে ভালোবাসার শপথ নেন তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!