মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ভোটগ্রহন কর্মকর্তার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে ভোটগ্রহন কর্মকর্তার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর)আগামী ২৬ ডিসেম্বর অনুষ্টিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন কর্মকর্তা হিসাবে নিয়োগপ্রাপ্ত প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করেন জেলা নির্বাচন অফিসার সাদেকুল ইসলাম।

উপজেলার কালাউক উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত কর্মশালার উদ্ভোধনী দিনে জেলা প্রশাসনকের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং।

জেলা পুলিশ সুপার এর প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমূল ও লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইদুল ইসলাল।

প্রশিক্ষণ কর্মশালার সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মোশারফ হোসেন খান। উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায় উপজেলার ৬ ইউনিয়নে ১০৪৫ জন ভোট গ্রহন কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে।

এরমধ্যে ৫৫ জন প্রিজাইডিং, ৩৩০ জন সহকারী প্রিজাইডিং এবং ৬৬০ জন পোলিং অফিসার।

ব্যালটের মাধ্যমে ভোট গ্রহনের ৫ ইউনিয়নে ৪৬ জন প্রিজাইডিং,২৭৪ সহকারী প্রিজাইডিং, ৫৪৮ পোলিও অফিসার এবং ৬ নম্বর বুল্লা ইউনিয়নে ইভিএম ( ইলেকট্রনিক ভোটিং মেশিন) এর সাহায্যে ভোটগ্রহনের জন্য ৯ জন প্রিজাইডিং, ৫৬ জন সহকারী প্রিজাইডিং ও ১১২ জন পোলিং অফিসার নিয়োগ দেওয়া হয়েছে।

ব্যালটের মাধ্যমে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা শনিবার ও রবিবার (১৮ ও ১৯ ডিসেম্বর) এবং ইভি এম এর মাধ্যমে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা সোমবার ও মঙ্গলবার (২০ ও ২১ ডিসেম্বর) অনুষ্টিত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!