রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ব্যালেট পেপারে দিকে কেউ হাত দিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : জেলা প্রশাসক ইশরাত জাহান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি:

হবিগঞ্জে মাধবপুর উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচরণ বিধি অবহিতকরণ ও আইন- শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে- স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারবে, আমি চাই আপনারা আমাদের সহযোগিতা করবেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না, এবং ব্যালেট পেপারে দিকে কেউ হাত দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সুপার এসএম মুরাদ আলী বলেন, নির্বাচনে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনী দেওয়া হবে। কোন অনিয়ম করতে দেওয়া হবে না। কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈন সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি মোঃ মহিউদ্দিন,জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাদেকুল ইসলাম, মাধবপুর চুনারুঘাটে সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, রিটার্নিং কর্মকর্তা মোঃ আল মামুন,আব্দুস সাত্তার বেগ, আশরাফ আলী, মোঃ আজহারুল ইসলাম, মোঃ শাহ আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!