রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে রাস্তায় মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার ৫ ব্যবসায়ীকে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জে মাধবপুর বাজারে ৫টি প্রতিষ্ঠানকে অভিযান চালিয়ে ১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে মাধবপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় দোকানে বাইরে রাস্তার উপরে দোকানের বিভিন্ন মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার ৫জন দোকানীকে ১ হাজার টাকা জরিমানা করা হয় ও অন্যান্যদের সতর্ক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন, বাজারে ভিতরে চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে ৫জন ব্যবসায়ীকে ২০০টাকা করে মোট একহাজার টাকা অর্থদণ্ড আরোপ করা হয়। তবে আমাদের অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!