রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মহাসড়কে সিএনজি ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নবীগঞ্জের একজনসহ নিহত ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

ঢাকা-সুনামগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক সড়কের ইনাতগঞ্জের পার্শ্ববর্তী আলীগঞ্জ নামক স্থানে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার (২ জানুয়ারী) সকাল ৭টার দিকে।

স্হানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, উল্লেখিত আঞ্চলিক মহাসড়কের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পূর্ববাজার সংলগ্ন আলীগঞ্জ নামক স্থানে সংঘটিত দুর্ঘটনায় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের ইয়াকুব মিয়ার পুত্র অটোরিকশা (সিএনজি) চালক শুভ মিয়া (২৫) ও যাত্রী জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের এরালিয়া গ্রামের ফয়জুল মিয়ার পুত্র আমির হোসেন (৫০) ঘটনাস্থলেই নিহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানাযায়, নবীগঞ্জের সৈয়দপুর থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ যাওয়ার পথিমধ্যে আলীগঞ্জ বাজার এলাকায় আসা মাত্র বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালকসহ গাড়িতে থাকা যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে এবং গাড়ি দু’টি আটক করে।

এদিকে, এ সড়ক দূঘটনার খবর পেয়ে নিহতদের পরিবার ও আত্মীয় স্বজনদের মধ্যে শোকের মাতম চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!