সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে গৃহহীনদের ঘর নির্মান কাজের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই স্লোগান নিয়ে মুজিববর্ষ উপলক্ষে ৩য় ধাপে শায়েস্তাগঞ্জ উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য ২০ টি ঘর নির্মাণ কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার লাদিয়া আশ্রয়ন প্রকল্পে উপস্থিত হয়ে গৃহ নির্মান কাজের উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহানসহ এলাকাবাসী। তৃতীয় ধাপের এসব ঘর নির্মানে ক্ষানিকটা পরিবর্তন আনা হয়েছে। বাড়ানো হয়েছে নির্মান ব্যয়ও। ‘ক’ শ্রেণি অর্থাৎ ভূমি ও গৃহহীন পরিবারের জন্য নির্মিতব্য প্রত্যেকটি ঘরের নির্মান ব্যয় ধরা হয়েছে ২ লক্ষ ৪০ হাজার টাকা।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম জানান, তৃতীয় ধাপে শায়েস্তাগঞ্জ উপজেলায় ২০ টি ঘর নির্মান করা হবে। আজকে গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আমরা আশাবাদী আগামী ২৬ শে মার্চের মধ্যে নির্মান কাজ শেষ করতে পারবো।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রথম ও দ্বিতীয় ধাপে সরকারি অর্থায়নে ৭০ টি, উপজেলা পরিষদের অর্থায়নে ১ টি ও ব্যক্তি উদ্যোগে ১ টিসহ মোট ৭২ টি ঘর উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হয়েছে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!