রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দালাল মুক্ত মাধবপুর থানা,প্রশংসায় ভাসছে ওসি আব্দুর রাজ্জাক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

আলমগীর কবির,মাধবপুর :

পুলিশ জনগণের বন্ধু ও জনগণের জানমালের হেফাজতের দায়িত্ব পুলিশের। ওসি মোঃ আব্দুর রাজ্জাক মাধবপুর থানায় যোগদান করেই দালাল মুক্ত করার মিশন নিয়ে সফল হয়েছেন । সেবা গ্রহীতার জন্য দরজা উম্মুক্ত করে সৃষ্টি করে নতুন অধ্যায়।ইন্সপেক্টর হওয়ার পর আব্দুর রাজ্জাক অধিকাংশ সময় রাজধানী ঢাকার অভিজাত এলাকার থানায় কর্মরত ছিলেন।

প্রায় ১বছর আগে তিনি বৃহত্তর সিলেট বিভাগের ব্যস্ততম মাধবপুর থানায় যোগদান করেন। যোগদানের পর নিষ্ঠাবান এ কর্মকর্তা নিজের সততা,সাহসিকতা, উদারতা দিয়ে থানাবাসীর মনজয় করার চেষ্টা চালান। আন্তরিকতা ও সাহসিকতার সঙ্গে ।বাহিনীর ভাবমূর্তি উজ্জল করেন।

কর্মদক্ষতার কারণে কয়েক বার জেলার চেষ্ট ওসি নির্বাচিত হন। সাধারন মানুষের নিরাপত্তার জন্য কাজ করার পাশাপাশি থানার দরজা সকল বিপদগ্রস্থ মানুষের জন্য উন্মুক্ত রেখেছেন ওসি আব্দুর রাজ্জাক। বর্তমানে থানায় সেবা নিতে আসা লোকজন টাকা ছাড়াই সাধারণ ডায়রী, অভিযোগ ও মামলা অন্তর্ভূক্ত করতে পারছেন থানায়।সর্বস্তরের মানুষের মুখে মুৃখে তার প্রসংশা ।

বর্তমানে সাধারন মানুষের কাছে আস্থার প্রতীক এবং অপরাধীর কাছে হয়ে উঠেছেন আতঙ্ক। ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন ,যোগদান করার পর প্রথমই থানা এসে সেবাগ্রহীতা ও বিপদগ্রস্ত মানুষের জন্য আমার দরজা উম্মক্ত করে দেই। যে কারণে কোন লোক নিয়ে আসতে হয়না। সরা সরি আমার সঙ্গে দেখা করে মনের কথা বলার সুযোগ করে দিচ্ছি। পুলিশ সুপারের নির্দেশে, মাদক নিয়ন্ত্রণে ও অপরাধ দমনে কাজ করছি। অসংখ্য অপরাধী কে গ্রেফতার করেছি।যতদিন মাধবপুরে থাকবো। মাদকের বিরুদ্বে,অপরাধ দমনে কাজ করবো।দালাল ও তদবিরবাজদের প্রশ্রয় দিব না। সাধারণ মানুষের জন্য ওসির দরজা থাকবে উম্মুক্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!