শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে গাঁজা ও প্রাইভেটকারসহ আটক ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

মাধবপুর প্রতিনিধি:

মাধবপুরে প্রাইভেটকারে গাঁজা পরিবহন করে নিয়ে যাওয়ার সময় মাধবপুর থানা পুলিশ ৩ মাদক কারবারি কে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে হরষপুর তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই সাব্বির হোসেন এর নেতৃত্বে একটি পুলিশ ফোর্স টিম উপজেলার নোয়াহাটি সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি কে আটক করে। এসময় গাড়ি দিয়ে নিষিদ্ধ মাদক পরিবহনের দায়ে ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটককৃত মাদক কারবারি হলো ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পরমানন্দপুর গ্রামের মৃত জহির আলীর ছেলে কবির আহমেদ (৩৭) একই উপজেলার বরইছড়া গ্রামের আতিকুল ইসলাম এর ছেলে আকাশ (২০) ও মৃত আব্দুল খালেক এর ছেলে আতিকুল ইসলাম (৪৪)।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, মাদকসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!