সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবে শিয়া মসজিদের কাছে আবার ও বোমা হামলায় ৪ জন নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ মে, ২০১৫

26408_1 এস এইচ টিটু, সৌদি আরবের পূর্বাঞ্চলের রাজধানী দাম্মানে একটি শিয়া মসজিদের কাছে আত্মঘাতী গাড়িবোমা হামলা হয়েছে। এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দাম্মানের আল-আনউদ মসজিদের কাছে জুমার সময় এই হামলার ঘটনা ঘটে।

এর আগে গত সপ্তাহে শুক্রবার জুমার সময় সৌদি আরবে অপর একটি শিয়া মসজিদে হামলা হয়।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, শুক্রবার জুমার সময় সৌদি আরবের পূর্বাঞ্চলের রাজধানী দাম্মানের আল-আনউদ শিয়া মসজিদের কাছে গাড়িবোমা বিস্ফোরিত হয়। সৌদি কর্তৃপক্ষ জানিয়েছে, হামলাকারীরা মসজিদে পৌঁছাতে ব্যর্থ হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের বরাত দিতয়ে সৌদি আরবের সরকারি সংবাদ সংস্থা সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) জানিয়েছে, হামলাকারীদের লক্ষ্যবস্তু ছিল আল-আনউদ মসজিদের জুমার নামাজ আদায়কারীরা।

এসপিএ জানিয়েছে, মসজিদের কাছে একটি গাড়ি পার্ক করায় নিরাপত্তা বাহিনীর সদস্যরা সন্দিহান হন। তাঁরা গাড়িটির দিকে আগালে এতে বিস্ফোরণ ঘটানো হয়। এতে গাড়ির কাছে থাকা চারজন নিহত হন এবং গাড়িটিতে আগুন ধরে যায়। নিহতের একজন গাড়ির চালক।

এর আগে গত শুক্রবার জুমার নামাজের সময় কাতিফ প্রদেশের একটি গ্রামের ইমান আলী মসজিদে আত্মঘাতি হামলা হয়। এতে অন্তত ২২ জন নিহত ও ৭০ জন আহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!