বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ইয়াং টাইগার অনুর্ধ ১৬ চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের উদ্বোধনী খেলায় চট্টগ্রামের জয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জে ইয়াং টাইগার অনুর্ধ ১৬ চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের খেলার উদ্বোধন হয়েছে।শনিবার সকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে খেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রফিকুল আলম।

হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম।

উদ্বোধনী খেলায় জয়লাভ করে চট্টগ্রাম জেলা। তারা ৫ রানে মৌলভীবাজার জেলাকে পরাজিত করে। টসে জয়লাভ করে চট্ট্রগ্রাম প্রথমে ব্যাটিং করতে নেমে বৃষ্টির জন্য নির্ধারিত হওয়া ২৭ ওভারে ৭৬উইকেটে ১১১ রান সংগ্রহ করে। জবাবে মৌলভীবাজার জেলা ২৭ ওভারে ১০৬ রান করে অল আউট হয়ে যায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্ণামেন্টের অপর দলটি হল ফেনী জেলা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সদস্য জামাল উদ্দিন তালুকদার খোকন ও ফেরদৌস আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!