রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে ১জন নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জে মাধবপুরে উপজেলায় ট্রাক্টর-মোটরসাইকেলের সংঘর্ষে ট্রাক্টরের চাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরো এক জন আহত হয়।নিহত সাদেকুর রহমান (২৭) চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুস সামাদ এর ছেলে ।

আহত হলেন, সোহান(২৭) চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের সাদেকুর রহমান ছেলে।বৃহস্পতিবার (১০ ফ্রেব্রুয়ারি) রাতে সাড়ে ৬ টায় মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নে ভবানীপুর নামক স্থানে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে সাড়ে ৬টার দিকে সাদেকুর রহমান তার বন্ধু সোহানকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে মাধবপুরে বাজারে যাচ্ছিল।মোটরসাইকেলটি ভবানীপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টরের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ট্রাক্টর-মোটরসাইকেল আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাক্তার রাশেদ, সাদেকুর রহমান (২৭) কে মৃত ঘোষণা করেন।

আহত সোহান কে ভর্তি করা হয়েছে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান,নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!