রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তিকারী প্রসেনজিৎকে গ্রেফতারে দাবিতে বিক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

ভারতে কর্ণাটকে মুসলমান ছাত্রী মুসকানকে কেন্দ্র করে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ চন্দ্র দেব ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে উৎসকানিমুলক বক্তব্য পোষ্ট করায় স্থানীয় মুসলাম সমাজ ফুঁসে উঠেছে। তাকে দ্রুত গ্রেফতার করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়। ধর্মপ্রাণ মানুষের ডাকে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশ থেকে বক্তারা প্রসেনজিৎকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয়।

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) বাদ জুম্মা শায়েস্তাগঞ্জের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা বিক্ষোভ সহকারে স্টেশন রোডে মিলিত হয়।

পরিস্থিতি সামাল দিতে প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত হন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, শায়েস্তগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ তালুকদার ইকবাল বলেন, ব্যক্তির দোষের কারনে দল কিন্তু দায়ভার নিবে না। প্রসেনজিতের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহির নির্দেশ দিয়েছেন। আপনাদের সাথে আমরাও একমত, দোষী ব্যক্তিকে আইনের আওতায় আনা হোক।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম বলেন, অতিশীঘ্রই দোষীব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আপনারা আমাদের উপর আস্থা রাখুন এবং সহযোগিতা করুন।

অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল বলেন, গতরাত থেকে তাকে ধরতে পুলিশ কাজ করছে। আমরা তাকে খুঁজছি এলাকায় পাইনি। আশাকরি শীঘ্রই তাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হবো। আপনারা শান্ত থাকুন, সম্প্রীতি বজায় রাখুন।

এসময় বিক্ষোভকারীদের দাবীর মুখে উপস্থিত প্রশাসনের লোকজন আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রসেনজিৎকে গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভ সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়।

উল্লেখ্য, গত বছরের ১০ নভেম্বর রাতে চাঁদাবাজির মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ চন্দ্র দেবকে গ্রেফতার করেছিল র‍্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!