শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিএনপি আয়ারল্যান্ড শাখার উদ্যোগে ৪৪তম বিজয় দিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ ডিসেম্বর, ২০১৪

২৯৬৮৭আয়ারল্যান্ড থেকে  :১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস । দেশের বাইরে থেকে ও প্রবাসীরা বাংলা মায়ের স্মৃতি এক মুহূর্তের জন্য ভুলে না।শয়নে স্বপনে বাংলা মায়ের প্রতি প্রবাসীদের দেশ প্রেমের আকুতি সত্যি অতুলনীয়।শোক আর রক্তের ঋণ শোধ করার গর্ব নিয়ে উজ্জীবিত জাতি দিবসটি পালন করছে অন্যরকম অনুভূতি নিয়ে। মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্বের বিভিন্ন দেশে প্রবাসী বাংলাদেশী ও বাংলাদেশ মিশনে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন । তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আয়ারল্যান্ড শাখার উদ্যোগে ৪৪তম বিজয় দিবস পালন ও বিএনপির বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ বিএনপির কেন্দ্রীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ১৬ ডিসেম্বর সন্ধ্যে ৭টায় ডাবলিনের আইবিশ হোটেলে এক আলোচনা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। জনাব কালাম বেপারী  পবিত্র কোরআন তিলোয়াত এর মাধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসিরের সভাপতিত্বে এবং জনাব জাকারিয়া প্রধান পরিচালনায় বক্তব্য রাখেন জনাব শাহিন মিয়া, চুন্নু মাতবর,এনামুল চৌধুরী রানা,ছাত্র দলের সভাপতি সুমন চৌধরী ,মাহবুবর আলম দিপু, নুরুল আমিন রিতু, আব্দুর রহমান প্রমূখ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব হারুন ইমরান, শহীদ হোসেন, রফিক উল্লাহ, বেল্লাল হোসেন, তানভীর হাসান, কামরুজ্জামান, মীর হাবিবুর রহমান, মোহাম্মদ ইব্রাহীম, আবদুল, সাংবাদীক মানিক জামান সহ আরও অনেক। বক্তারা ৫ জানুয়ারীর কুকুর বিড়ালের নির্বাচন বলে আখ্যায়িত করেন, এই দিনটিকে গনতন্ত্রের কালো দিবস বলে ঘোষনা করেন।

বক্তারা বলেন দেশ আজ র‍্যাবলীগ, পুলিশলীগ দ্বারা পরিচালিত হচ্ছে । দেশকে বাকশালী, অগনতান্রিক খুন ও গুমের সরকারের  হাত থেকে রক্ষা করার জন্য প্রবাসীদের দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলার আহবান জানান. সকল শহীদ মুক্তিযুদ্দাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়.

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!