রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চোখঁ নষ্ট দাবী করে মামলা শহরে চা বিক্রি করায় রহস্যঘণিভুত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ জুন, ২০১৫

5698নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌর শহরে এক চা বিক্রেতা চোখঁ নষ্ট হওয়ার অভিযোগ এনে গত ২৪ মে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মামলার বাদী সুসেন দাশ তার একটি চোখঁ নষ্ট দাবী করলেও শহরে প্রকাশ্যে চা বিক্রি করতে দেখে জনমনে এই প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

এদিকে উক্ত মামলাকে মিথ্যা দাবী করে আসামী রতন দেব জানান তাদের আক্রমনের শিকার হয়ে তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা করান। এ ব্যাপারে মামলা দায়ের করলে সুসেন দাশ নিজের অপরাধ ঢাকঁতে গিয়ে তাদের উপর এই মিথ্যা মামলা দায়ের করেছেন।

সুত্রে জানাযায়, বিগত ২রা মে নবীগঞ্জ পৌর শহরের শিবপাশা এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জেরধরে সুসেন দাশ ও রতন দেব’র মধ্যে শহরের আনোয়ার ম্যানশন-২ এর সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় ৫ জন গুরুতর আহত হয়েছে। স্থানীয় লোকজন রতন দেবসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদেরকে ভর্তি, প্রাথমিক চিকিৎসা এবং সুসেন দাশ ও সুবিনয় দাশকে সিলেট প্রেরন করা হয়। ভর্তির দু’দিন পরই তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।

এদিকে সুসেন দাশ বাড়িতে এসে শহরের ওসমানী সড়কে নিয়মিত চা বিক্রি করে আসছেন। এ ঘটনায় স্থানীয় শালিসের মাধ্যমে নিঃস্পত্তি না হওয়ায় গত ৪ ঠা মে রতন দেব থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার জবাবে সুসেন দাশ গত ২৪ মে থানায় অপর একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তার একটি চোখঁ সম্পুর্ণ নষ্ট হয়েগেছে মর্মে অভিযোগ করেন। এ ব্যাপারে রতন দেব জানান, সুসেন দাশের চোখঁ নষ্ট হয়ে থাকলে হাসপাতালে ভর্তির দু’দিনের মাথায় ছাড়পত্র দেয়া হতো না।

এছাড়া শহরের ব্যস্ততম ওসমানী সড়কে নষ্ট চোঁখ নিয়ে সুসেন চা- বিক্রি করা অসম্ভব হতো। তিনি ওই মামলাকে মিথ্যা ও সাজানো দাবী করেন। এ ব্যাপারে সুসেন দাশ জানান, প্রতিপক্ষের আঘাতে তার চোখঁ নষ্ট হয়েছে। ডাক্তার উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন। অপর দিকে এক চোখঁ অন্ধ দাবীদার সুসেন দাশের চা বিক্রির ঘটনায় তার অভিযোগ নিয়ে নানা সমালোচনা ঝড় বইছে। তবে মেডিকেল সার্টিফিকেট আসলেই আসল রহস্য উন্মোচিত হবে বলে অনেকেই দাবী করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!