বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে শ্বশুরবাড়িতে গাছে ঝুলন্ত অবস্থায় জামাতার লাশ উদ্ধার-

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ জুন, ২০১৫

24007
স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে শ্বশুরবাড়িতে গাছে ঝুলন্ত অবস্থায় জামাতার লাশ উদ্ধার করেছে পুলিশ। জামাতা আইয়ুব আলীর মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে। নিহত আইয়ূব আলীর আত্মীয় স্বজন দাবি করছেন তাকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। অপরদিকে নিহতের স্ত্রী কুলসুমা আক্তার দাবি করেন আইয়ুব আলী আত্মহত্যা করেছে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, মিরাশী ইউনিয়নের আসলী গ্রামের মৃত গোলাপ মিয়ার পুত্র সিএনজি অটোরিক্সা চালক আইয়ুব আলী (৩৫) প্রায় ৪ বছর পূর্বে চানপুর বস্তি এলাকার আব্দুল মালেকের কন্যা কুলসুমা আক্তারকে (২৫) বিয়ে করেন। বিয়ের পর কিছুদিন তাদের দাম্পত্য জীবন সুখেই চলছিল। হঠাৎ করে সুখের সংসারে আগুন জ্বলে উঠে। কুলসুমা বেগম আইয়ূব আলীর অগোচরে প্রায় সময় মোবাইল ফোনে অন্য কারো সাথে কথা বলতো। বিষয়টি আইয়ূব আলী আঁচ করতে পেরে কুলসুমাকে জিজ্ঞাসাবাদ করেন। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। নিহত আইয়ূব আলীর চাচা নুরুল হক জানান, তুচ্ছ বিষয় নিয়ে প্রায়ই আইয়ূব আলী ও তার স্ত্রী কুলসুমা বেগমের মাঝে ঝগড়া হতো। প্রায় ৮ দিন পূর্বে কুলসুমা বেগম তার পিত্রালয়ে চলে যায়। এরপর গত রবিবার রাতে আইয়ূব আলীকে ফোন করে কুলসুমা তাদের বাড়িতে নেন। গতকাল সকাল ৯টার দিকে আমাদের খবর দেয়া হয়- আইয়ূব আলী আত্মহত্যা করেছে। আমরা আইয়ূব আলীর শ্বশুর বাড়িতে গিয়ে দেখি ছোট একটি আকাশী গাছের মধ্যে ওড়না পেছানো অবস্থায় আইয়ূব আলীর ঝুলন্ত লাশ। এতে আমাদের সন্দেহ হয়। তিনি মন্তব্য করেন আমাদের ধারণা স্ত্রী কুলসুমা ও শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে আইয়ূব আলীকে হত্যা করেছে। খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই জাহিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আইয়ূব আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত আইয়ূব আলীর স্ত্রীকে থানায় নিয়ে যায় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে তাকে ছেড়ে দেয়। অপরদিকে ময়না তদন্ত শেষে আইয়ূব আলীর লাশ দাফন করা হয়।
নিহতের স্ত্রী কুলসুমা বেগম জানান, অন্যান্য দিনের মতো গত রবিবার রাতে তার স্বামী আইয়ূব আলী ঘুমিয়ে পড়েন। সকালে গাছের মধ্যে তার ঝুলন্ত লাশ দেখতে পাই। আমার স্বামী আত্মহত্যা করেছে। গতকাল রাতে এ ব্যাপারে নিহতের স্ত্রী কুলসুমা আক্তার বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরী জানান, পরিবারের লোকজন আত্মহত্যা দাবি করলেও ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!