সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এরশাদের উন্নয়নের সুফল দেশের মানুষ এখনো ভোগ করছেন- সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি :

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আমলে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছিল।

রাস্তাঘাট, ব্রিজ-কালভার্টসহ যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন করেছিলেন তিনি। ভূমিহীনদের জন্য গুচ্ছগ্রাম প্রতিষ্ঠা করেছিলেন। বিদ্যুতের ব্যবস্থা, রাতের শহরে লাইটের ব্যবস্থাও করেছিলেন তিনি। দেশের মানুষ এখনো তার আমলের সেই সব উন্নয়নের সুফল ভোগ করছেন।

তাই উন্নয়নের জন্য মানুষ এরশাদের হাতে গড়া দল জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চায়। জিএম কাদের এমপি কে দেশের মানুষ প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চায়।

তিনি আজ বিকাল ৩ ঘটিকায় কালাউক বাজারে লাখাই উপজেলা জাতীয় পার্টির কর্মী সভায় এসব কথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহাজাহান তালুকদার এর সভাপতিত্বে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসু’র পরিচালনায়।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি জালাল উদ্দীন খান, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক ও হবিগঞ্জ-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী লায়ন প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল, জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজল আহমেদ, জেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক এডঃ শিবলী খায়ের, কৃষক পার্টির সভাপতি গাজী মিছবাহ উদ্দিন, সৈনিক পার্টির সভাপতি আবু তালেব,কৃষক পার্টির সাধারণ সম্পাদক জালাল উদ্দীন আহমেদ, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক বিপ্লব দেব, জেলা জাপানেতা দিলীপ বর্মন, সুহেল রানা, মিলাদ হোসেন সুমন,ইউনিয়ন জাপানেতা এম এ রুপ, মীর মৌলা, সাইফুল ইসলাম, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি জামাল উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক রিপন মিয়া প্রমুখ।

কর্মী সভায় প্রতিটা ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এর মতামতের ভিত্তিতে হাজী নোমান মোল্লা কে আহ্বায়ক,সুতা মিয়া (সাবেক মেম্বার),মুসাহিদ আহমেদ বাবুল, বাবুল আহমেদ, ছায়েদ মিয়া (সাবেক মেম্বার),শেখ ফুরুক মিয়াকে যুগ্ম আহ্বায়ক এবং নাসির উদ্দীন নাসু কে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টি লাখাই উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!