সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে গৃহহীন সাফিয়া পেলেন পুলিশের দেওয়া পাঁকাঘর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

আলমগীর কবির, মাধবপুর থেকে :

গৃহহীন সাফিয়া প্রতিবন্ধি ছেলে নিয়ে এখন সপ্নের ঘরে। এখন মানুষের বাড়িতে কাজ করতে গেলে প্রতিবন্ধি ছেলে সঙ্গে নিয়ে যেতে হবেনা।

পুলিশের তৈরি করা পাঁকা ঘর নিয়ে সাফিয়ার যত সপ্ন ।বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিপার্ঠি ঘরটি নির্মান করে দেয় বাংলাদেশ পুলিশ।১৫ মার্চ বিমান প্রতিমন্ত্রী এড,মাহবুব আলী ঘরে চাবি সাফিয়া কে হস্তান্তর করেন। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন পুলিশ হেডকোয়াটার্সের তত্ত্বাবধানে মাধবপুর উপজেলার চারাভাঙ্গা গ্রামে ঘরটি নির্মান করা হয়। চারাভাঙ্গা গ্রামের সৈয়দ আশরাফুল ইসলাম ফুল মিয়ার ছেলে সৈয়দ ইমরুল হাসান রাসেল ভুমি দান করেন।

বিধবা গৃহহীন সাফিয়া প্রতিবন্ধি ছেলে নিয়ে মানবেতর জীবন যাপন করছি।একটি ঘরের অভাবে তাকে অন্যের বাড়িতে রাত কাটত।ছেলে প্রতিবন্ধি হওয়ায় এনেকই ঘরে জায়গা দিত না। এঅবস্হায় তাকে খুজে বের করেন মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক, গৃহহীন বৃদ্ধা সাফিয়া কে ইমরুল হাসানের দান করা জায়গায় ঘরটি বরাদ্দের ব্যবস্হা করেন।

পরে পুলিশের তদারকিতে আধুনিক সুবিধা সম্ভলিত ঘর পেয়ে সাফিয়ার চোঁখে আনন্দের অশ্রু জন। সাফিয়া বলেন মরে গেলে ও দুঃখ নেই।প্রতিবন্ধি ছেলেটি এখন ঘরে থাকতে পারবে। মানুষের বাড়িতে কাজ করে প্রতিবন্ধি ছেলে তার জীবন চলে।ছেলে নিয়ে মানুষের বাড়ি গিয়ে কাজ করতে গেলে মানুষ ভৎসনা করে। এখন ছেলে ঘরে রেখে কাজে যেতে পারবে। দেড় শতাংশ জায়গায় দুই কক্ষ বিশিষ্ট ঘরটিতে এখন সাফিয়র অনেক সপ্ন। ঘরে ছেলের বউ আনার ও সপ্ন দেখছেন।

গত ১০/০৪/২০২২ খ্রিঃ তারিখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুলিশের উক্ত ঘরের উদ্বোধন করেন ।চাবি হস্তাস্তরের সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ খান
জমি দাতা সৈয়দ মোঃ ইমরুল হোসেন রাসেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!