রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে অতর্কিত হামলায় এক স্কুল ছাত্র আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ জুন, ২০১৫

32569বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে পি-টেষ্ট পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় এক স্কুল ছাত্র আহত হয়েছে। আহত ওই স্কুল ছাত্র উপজেলার মুন্সিরগাও পিএমসি একাডেমি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ও এসএসসি পরিক্ষার্থী আবুল কাসেম নোমান (১৬)। সে লামাকাজী ইউনিয়নের উদয়পুর গ্রামের তাজ উদ্দিন’র পুত্র।

 

এর আজ সোমবার দুপুরে ওই স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার লোকজন এক মানববন্ধন কর্মসূচি পালন করবেন বলে স্কুলের প্রধান শিক্ষক সাধন চন্দ্র তালুকদার জানান।

 

জানাযায়, পুর্ব বিরোধের জের ধরে আহত নোমান রোববার বিকেলে স্কুল থেকে পি-টেষ্ট পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে গ্রামের রব্বানীর বাড়ির পাশে পৌছা মাত্রই রড ও লাঠি দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায় একই গ্রামের গোলাম গণি’র পুত্র লোকমান হোসেন গংরা।

 

হামলায় গুরুতর আহত হলে নোমান’কে তার পিতা, স্কুল শিক্ষক ও স্থানিয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎস্যা দিয়েছেন। এঘটনায় রোববার রাতে তার পিতা তাজ উদ্দিন বাদি হয়ে তিন জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!