শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে জনশুমারী ও গৃহগননা উপলক্ষে উপজেলা স্থায়ী কমিটির অবহিতকরন সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মে, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে জনশুমারী ও গৃহগননা- ২০২২ উপলক্ষে উপজেলা শুমারী/ জরিপ স্থায়ী কমিটির “অবহিতকরন সভা” অনুষ্টিত হয়েছে। সোমবার (২৩ মে/২২) অবহিতকরন সভা উপজেলা সন্মেলন কক্ষে দুপুরবেলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিসংখ্যান অফিসের উপপরিচালক রাশেদ- ই মাসতাহাব, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

জনশুমারী ও গৃহগননা বিষয়ে বিশদ বিবরন ও এ বিষয়ে দিক নির্দেশনা ও করনীয় সম্পর্কে আলোচনার আলোকপাত করেন জেলা পরিসংখ্যান অফিসের উপপরিচালক রাশেদ- ই মাসতাহাব।

প্রশ্নোত্তর পর্বে আলোচনায় অংশ নেন পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) চম্পক দাম, লাখাই ইউপি চেয়ারম্যান আরিফ আহমেদ রুপন, বামৈ ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন ফুরুক, মুড়িয়াউক ইউপি চেয়ারম্যান নোমান সারোয়ার জনি, বুল্লা ইউপি চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ বাহার উদ্দীন, উপজেলা শিক্ষা অফিসার মজনুর রহমান, মৎস্য কর্মকর্তা ইদ্রিস তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলী নুর, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

সভায় আলোচকবৃন্দ বলেন আগামী ১৫ জুন হইতে ২১ জুন/২২ সারাদেশে একযোগে জনগননা ও গৃহগননা শুমারী শুরু হচ্ছে। লাখাইয়ে এ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে জন প্রতিনিধি সহ সকলের ঐক্যবদ্ধ প্রয়াস চালানের আহবান জানানো হয়। জনশুমারী ও গৃহগননা কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সংশ্লিষ্ঠদের সতর্কতা অবলম্বনের উপর গুরুত্বারোপ করা হয়।

জনশুমারী ও গৃহগননায় ইতিমধ্যে জনবল নিয়োগ দেওয়া হয়েছে।গননাকার্যে নিয়োজিতদের সততা ও নিষ্ঠার সহিত কাজ করার আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!